1. [email protected] : Annayer Chitro : Annayer Chitro
  2. [email protected] : struggle : Jaffrey Alam
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম ->>
মোটর সাইকেল চোর ও মাদক ব্যবসায়ী থেকে কোটিপতি মুরাদ আলী! অশান্ত হয়ে উঠেছে রাজশাহী মহানগরী; আইনশৃংখলা পরিস্থিতির অবনতির আশঙ্কা! আদালতে চলমান মামলা ও ১৪৪ ধারা জারিকৃত সম্পত্তি দখল, বিবাদীর বাড়ির রাস্তা বন্ধ শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিনে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর শুভেচ্ছা সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে পিটিয়ে আহত ডিজিটাল সিকিউরিটি এ্যাক্টের মামলায় দেড় বছর কারাবন্ধী সাংবাদিক মীর জামাল বি‌ডি‌সি ক্রাইম বার্তার উপদ‌ষ্টো কে ফু‌লের শু‌ভেচ্ছা জানা‌লেন বি‌ডি‌সি ক্রাইম বার্তা প‌রিবার! জনগণের চলাচলের সুবিধার্থে নিজ অর্থে রাস্তা মেরামত বরগুনায় ১০০ পিচ ইয়াবা সহ ১১ মামলার আসামী রিয়াজ গ্রেফতার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

মিরপুর পল্লবী থানায় অপহরণ চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১২১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ-

রাজধানীর পল্লবী এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকার ব্যবসায়ীদের টার্গেট করে মোবাইল ফোনের মাধ্যমে তাদের নিকট মোটা অংকের চাঁদা দাবি করে। পরে ব্যবসায়ীরা যদি চাঁদা দিতে রাজি না হয় তবে তাকে সুযোগ বুঝে কৌশলে অপহরণ করে তাদের থেকে মুক্তিপণ আদায় করতো। এমন একটি অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পল্লবী থানার পুলিশ।

শুক্রবার ১ জুলাই সকাল ১০ টার সময়ে মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয় প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানান, মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার আ,স,ম মাহাতাব উদ্দিন (পিপিএম)।
তিনি বলেন, সানিয়ত মোল্লা (২৮) গত ২৯ জুন ২০২১ তারিখে তার ছোট ভাই রাকিব মোল্লা (২৪) কে অজ্ঞাতনামা কয়েকজন ব্যাক্তি প্রতারণার মাধ্যমে গত ২২ জুন ২০২১ তারিখ দুপুর ৩-৩০ মিনিটে ফোন করে পানির ফিল্টার লাগবে বলে পল্লবী ০৬ বাসার ০৪ রোডে ধ- ব্লকের ১২- সেকশন থেকে কে বা কারা ডেকে নিয়ে অপহরণ করেছে মর্মে পল্লবী থানায় একটি মামলা রজু করে যার মামলা নং- ৮৮।

মামলার তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর কাজী রায়হানুর রহমান বিষয়টি আতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আরিফুল ইসলাম (পিপিএম-সেবা) পল্লবী জোনকে জানান। এ সময়ে তার বিচক্ষণ নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার শাহ কামাল (পল্লবী জোনের সহায়তায়) বাদীর ছোট ভাই মোঃ রাকি মোল্লার ব্যবহৃত মোবাইল নম্বরটি তথ্য প্রযুক্তি ব্যবহার করে পল্লবী থানার অফিসার ইনচার্জ পারভেজ ইসলাম (পিপিএম বার) এর নেতৃত্বে উক্ত মামলার (১) নং আসামী খন্দকার ওলিউল্লাহ মেহেদিকে সাভার থানাধীন ব্যাংক টাউন গেইটের সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতার কৃত আসামী খন্দকার ওলিউল্লাহ মেহেদির তথ্যের ভিত্তিতে অন্য সহযোগী (২) শফিকুল ইসলাম (শিমুল) (৩) মোঃ খালেকুজ্জামান (৪) মোঃ সেলিম আহমেদ (৫) মোঃ মেহেদি হাসাস (কাল্লু) কে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। সানিয়ত মোল্লার ছোট ভাই মোঃ রাকিব মোল্লা (২৪) ভিকটিম কে উদ্ধার করতে সক্ষম হয় পল্লবী থানার পুলিশ।

আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ভিকটিম রাকিবকে উদ্ধার পর্যন্ত এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার আ,স,ম মাহাতাব উদ্দিন (পিপিএম)। গ্রেফতারের সময়ে তাদের কাছ থেকে নেশা জাতীয় পানীয় দ্রব্য আলামত হিসেবে উদ্ধার করা হয় এবং আসামীদের ১০ দিনের পুলিশ রিমিন্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ অন্যায়ের চিত্র
Theme Customized By Theme Park BD