1. [email protected] : Annayer Chitro : Annayer Chitro
  2. [email protected] : struggle : Jaffrey Alam
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ->>
বরগুনায় ১০০ পিচ ইয়াবা সহ ১১ মামলার আসামী রিয়াজ গ্রেফতার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ দেখার যেনো কেউ নেই, রাস্তা নয় যেন মরণ ফাঁদ উন্নয়নের ছোঁয়া লাগেনি বাঘাসুরা ইউনিয়নে মুন্সীগঞ্জে মিরকাদিম লঞ্চঘাটে ধাওয়া পাল্টা ধাওয়া: আটক ১ ওসির অভিযানের আগেই আগাম খবর পায় মাদক কারবারিরা উপচারের সম্পাদকসহ ৩ জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত ডিসি’র সাথে সাংবাদিকের সৌজন্য সাক্ষাৎ আওয়ামীলীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই : এনামুল হক শামীম সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

আশুলিয়া থানা তাঁতীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৬৮ বার পঠিত

সাভার প্রতিনিধি :-

আশুলিয়া থানা তাতীলীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও তোবারক বিতরণ করা হয়েছে।

২০শে আগস্ট (শুক্রবার) বিকেলে ধমসোনা ইউনিয়নের পল্লী বিদ্যু এলাকায় এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আশুলিয়া থানা তাতীলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদলের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন।

সময় তিনি বলেন,দেশের ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের দিন ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের নিপীড়িত মানুষের মহান নেতা, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।এই হত্যা ও ষড়যন্ত্রকারীরা চেয়েছিলো বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে,তারই ধারাবাহিকতায় মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শক্তি ২০০৪ সালে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল। আল্লাহর রহমতে তাদের অপচেষ্টা ব্যর্থ হয়েছে।

বাঙ্গালী জাতি তাদের জাতির পিতার নাম মুছে দিতে দেয়নি,তাদের অন্তরে আজও বঙ্গবন্ধুকে লালন করেন।

জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে এবং বাঙালি জাতি আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ঢাকা জেলা উত্তর তাতীলীগের সভাপতি হাজী মোবারক হোসেন খোকন।

এসময় আরও উপস্থিত ছিলেন, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল মাস্টার,পাথালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন,আশুলিয়া থানা মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আরিফ,ঢাকা জেলা উত্তর তাতীলীগের সহ-সভা্পতি সহ-সভাপতি হাসপাতালে আলী অঞ্জু, মোজাম আলী, শরিফ মাহমুদ, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন মোঃ আরিফ,সাংগঠনিক সম্পাদক খোকন মাহমুদ, আশুলিয়া থানা তাঁতী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলমাস,সহ- সভাপতি আসাদুজ্জামান আসাদ,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম কাদরী, ঢাকা জেলা উত্তর তাতীলীগের অন্তর্গত সকল ইউনিটের নেতা-কর্মীসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন ঢাকা জেলা ধর্মবিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ অন্যায়ের চিত্র
Theme Customized By Theme Park BD