1. [email protected] : Annayer Chitro : Annayer Chitro
  2. [email protected] : struggle : Jaffrey Alam
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম ->>
বরগুনায় ১০০ পিচ ইয়াবা সহ ১১ মামলার আসামী রিয়াজ গ্রেফতার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ দেখার যেনো কেউ নেই, রাস্তা নয় যেন মরণ ফাঁদ উন্নয়নের ছোঁয়া লাগেনি বাঘাসুরা ইউনিয়নে মুন্সীগঞ্জে মিরকাদিম লঞ্চঘাটে ধাওয়া পাল্টা ধাওয়া: আটক ১ ওসির অভিযানের আগেই আগাম খবর পায় মাদক কারবারিরা উপচারের সম্পাদকসহ ৩ জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত ডিসি’র সাথে সাংবাদিকের সৌজন্য সাক্ষাৎ আওয়ামীলীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই : এনামুল হক শামীম সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি :-

মুন্সীগঞ্জ থেকে আলোকিত সকালের মুন্সীগঞ্জ প্রতিনিধি মোঃ সুজন বেপারীকে মেরে ফেলার হুমকি প্রদান করেছে দক্ষিণ কালিন্দিপাড়া এলাকার দুবৃত্তরা।

এ বিষয়ে বৃহস্পতিবার মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করেছে সুজন বেপারী। অভিযোগে বলা হয়, আমি মোঃ সুজন বেপারী, পেশা: সাংবাদিকতা, গ্রাম: উত্তর কালিন্দিপাড়া, পো: রিকাবী বাজার, থানা ও জেলা: মুন্সীগঞ্জ গত ০৮/০৯/২০২১ ইং তারিখে সিআইডি, ঢাকা অফিসে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (রাজনৈতিক) মাহবুব হোসেন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান চলাকালীন আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে সিআইডি অফিসের মাঠে উপস্থিত থাকাকালীন ১। রতন ভূঁইয়া খাজা, পিতা: জালাল বেপারী, ২। পুতুল, স্বামী: জালাল বেপারী ৩। পুনম, পিতা: জালাল বেপারী, গ্রাম: দক্ষিণ কালিন্দিপাড়া, থানা ও জেলা: মুন্সীগঞ্জ হঠাৎ আমার উপর চড়াও হয় এবং আমার মাথার টুপি, মোবাইল ফোন ও আলোকিত সকালের আইডি কার্ড ছিনিয়ে নেই এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।

মাহবুব হোসেন স্যারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান যেন বিঘœ ঘটে এবং সম্মান হানি ঘটে এমন চক্রান্তেই তারা এ ঘটনা ঘটিয়ে থাকে। এসময় উক্ত অফিসের সামনে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও অফিসের স্টাফরাও উপস্থিত ছিলেন।

উক্ত ঘটনা ঘটানোর পরও তারা বাড়িতে এসে আমাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে এবং মেরে ফেলারও ষড়যন্ত্র করছে।

উল্লেখ্য, রতন ভুইয়া খাজা নারী ও শিশু নির্যাতন মামলায় ১ মাস জেল খেটে বর্তমানে জামিনে রয়েছে।

এমতাবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ অন্যায়ের চিত্র
Theme Customized By Theme Park BD