1. [email protected] : Annayer Chitro : Annayer Chitro
  2. [email protected] : struggle : Jaffrey Alam
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম ->>
কালিন্দী ইউপি নির্বাচনে আসাদুজ্জামান আসাদকে পূনরায় মেম্বার হিসেবে পেতে চায় জনগন সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ মোটর সাইকেল চোর ও মাদক ব্যবসায়ী থেকে কোটিপতি মুরাদ আলী! অশান্ত হয়ে উঠেছে রাজশাহী মহানগরী; আইনশৃংখলা পরিস্থিতির অবনতির আশঙ্কা! আদালতে চলমান মামলা ও ১৪৪ ধারা জারিকৃত সম্পত্তি দখল, বিবাদীর বাড়ির রাস্তা বন্ধ শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিনে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর শুভেচ্ছা সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে পিটিয়ে আহত ডিজিটাল সিকিউরিটি এ্যাক্টের মামলায় দেড় বছর কারাবন্ধী সাংবাদিক মীর জামাল বি‌ডি‌সি ক্রাইম বার্তার উপদ‌ষ্টো কে ফু‌লের শু‌ভেচ্ছা জানা‌লেন বি‌ডি‌সি ক্রাইম বার্তা প‌রিবার! জনগণের চলাচলের সুবিধার্থে নিজ অর্থে রাস্তা মেরামত

মোটর সাইকেল চোর ও মাদক ব্যবসায়ী থেকে কোটিপতি মুরাদ আলী!

  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১২৩ বার পঠিত

মহম্মদপুর প্রতিনিধি :-

মাগুরা জেলার মহম্মদপুর থানার বালিদিয়া ইউনিয়নের মৌলি গ্রামে বেড়ে উঠা মুরাদ আলী অভাবের তাড়নায় মোটরসাইকেল চুরির পেশা হিসাবে বেছে নেন এবং বেশ কিছু জায়গা ধরাও পড়ে। থানায় মামলাও রয়েছে তার নামে।

এলাকার লোকজন তাকে ভাল হওয়ার সুযোগ দেবার জন্য গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার স্ত্রী শ্যামলী মুরাদকে বালিদিয়া ইউনিয়নের মহিলা সদস্য হিসাবে নির্বাচিত করেন।

কিন্তু চোরের না শোনে ধর্মের কাহিনী। নির্বাচিত হওয়ার কিছু দিনে মধ্যেই ডিবি পুলিশের হাতে ইয়াবার বড় একটি চালানসহ নিজ বাড়িতে গ্রেফতার হন স্ত্রী শ্যামলী মুরাদ।

উদ্ধার হয় পাসপোর্টের ব্যবহারিত নকল সিল ও মোটরসাইকেল চুরির নানান যন্ত্রপতি।

বর্তমান সময়ের মহম্মদপুর উপজেলার পলাশ বাড়ী ইউনিয়নের রবিউল চেয়ারম্যানের চেষ্টায় জেল থেকে বেরিয়ে আর পিছনে দিকে ফিরে তাকাতে হয়নি তার।

টেকনাফ থেকে বিভিন্নভাবে ইয়াবা চালান আনেন মুরাদ আলী, আর সেগুলো সারা দেশে পাইকারি বিক্রি করেন। এখানে কোন খুচরা বিক্রি করেন না।

যশোর, নড়াইল কালিগঞ্জ, মাগুরা ফরিদপুরসহ বাংলাদেশের মাদকের বড় একটি নেটওয়ার্ক নিয়ন্ত্রণ করেন এই চোর এবং মাদক সম্রাজ্ঞী দম্পতি। তথ্য বলছে মুরাদ আলী কোনও চাকুরি বা ব্যবসা করেন না তবে বিলাসি জীবন জাপন ও লাখ লাখ টাকা খরচ করে আলিশান বাড়ি নির্মান করেছেন মৌলি থেকে এসে মহম্মদপুর থানাধীন গোপীনাথপুর বাজারের পাশে।

মুরাদ আলী ট্যুরে যান বিমানে যশোর টু ঢাকা, ঢাকা টু কক্সবাজার। তিনি নামিদামী ব্যন্ডের গাড়ীতে চলাফেরা করেন। বিলাসবহুল জীবন যাপন করেন যেটা মাগুরার-২ আসনের এমপি সাহেবও করেন না।

গত দেড় বছরে এই দম্পতি কয়েক কোটি টাকার মালিক হয়েছেন। ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং বালিদিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী। অত্র এলাকার সাধারণ জনগণ দাবি করেন মহম্মদপুর থানা প্রশাসনের সঠিক তদন্তে বেরিয়ে আসবে তার আয়ের উৎস।

মাদক মুক্ত মহম্মদপুর গড়তে বিষয়টা গুরুত্ব সহকারে দেখার জন্য অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী। আরও বিস্তারিত পরবর্তী প্রতিবেদনে……।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ অন্যায়ের চিত্র
Theme Customized By Theme Park BD